Wellcome to National Portal

নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধ করুন। রকেট, বিকাশ, টেলিটক, নগদ এর মাধ্যমে ঘরে বসে বাড়তি খরচ ছাড়া আপনার বিদ্যুৎ বিল পরিশোধ করতে পারবেন। সম্ভাব্য লোডশেডিং এর সিডিউল প্রকাশ করা হয়েছে। জ্বালানি সংকট মোকাবেলায় সরকারি নির্দেশনা মেনে চলুন। রাত আটটার পর দোকান, শপিং মল, মার্কেট, বিপণি বিতান, কাঁচাবাজার ইত্যাদি বন্ধ রাখুন। এসি ব্যবহার পরিহার করুন। একান্তই এসি ব্যবহার করতে হলে তাপমাত্রা নূন্যতম ২৫ ডিগ্রি সে: রাখুন। সন্ধ্যার সময় হতে রাত ১২টা পর্যন্ত মটর, ইস্ত্রি, ওভেন, সেচ পাম্প, লন্ড্রী, ওয়েল্ডিং মেশিন/মেকানিক্যাল ওয়ার্কশপ, ইজি বাইক চার্জিং বন্ধ রাখুন। সেচ পাম্প পিক আওয়ার ব্যতীত রাত ১১ঃ০০ ঘটিকা হতে সকাল ৭ঃ০০ ঘটিকা পর্যন্ত চালানো। ঘরের লাইট, ফ্যান প্রয়োজন ছাড়া বন্ধ রাখুন। জরুরি প্রয়োজনে পল্লী বিদ্যুৎ সমিতির অভিযোগ কেন্দ্রের মোবাইল নম্বর অথবা হটলাইন ১৬৮৯৯ এ যোগাযোগ করুন।  বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী  হোন।

মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

সেবার তালিকা

ক্রমিক নং

এক অবস্থানের সেবার বিবরণ

০১.

মিটার বেশী ঘুরে।

০২.

মিটার সকেট পুড়িয়া গিয়াছে।

০৩.

মিটার এর লীড সীল ভাংগা।

০৪.

মিটারের ব্ল সীল চুরি হইয়াছে।

০৫.

বিদ্যুৎ বিল বেশী করা হইয়াছে।

০৬.

মিটার ভাংগিয়া/হারাইয়া গিয়াছে।

০৭.

সার্ভিস এন্ট্রাস তার জ্বলিয়া গিয়াছে।

০৮.

লোড ছাড়াও মিটারে ঘোরে।

০৯.

মিটার ঘুরিতেছে না।

১০.

সংযোগ বিচ্ছিন্ন/পুনঃসংযোগ গ্রহণ করিতে আগ্রহী।

১১.

বকেয়ার পরিমাণ জানতে আগ্রহী।

১২.

মিটার পরীক্ষার ফলাফল পাওয়া যায় নাই।

১৩.

ওয়্যারিং পরিদর্শন হইতেছে না।

১৪.

জামানতের টাকা প্রদান সত্ত্বেও মিটার পাওয়া যাইতেছে না।                                 

১৫.

বিল পাওয়া যায় নাই।

১৬.

সমীক্ষা ফি দেওয়া সত্ত্বেও সমীক্ষা হয় নাই।

১৭.

ট্রান্সফরমার স্থাপন/অপসারণ।

১৮.

মিটার পরীক্ষা করিতে আগ্রহী।

১৯.

গাছ-পালা কাটিতে আগ্রহী।

২০.

ডুপ্লিকেট বিলের প্রয়োজন।

২১.

নাম পরিবর্তনের জন্য আগ্রহী।