(১) নিজস্ব অর্থায়নে তিতাস সুইচিং স্টেশন নির্মাণ (ব্যয় ৬ কোট টাকা)।
(২) মেঘনা-গোমতী রিভার ক্রসিং-এ নিজস্ব অর্থায়নে তিনটি সাসপেনশন টাওয়ার ও ২ টি অ্যাংকর টাওয়ার নির্মাণ (ব্যয় ৭ কোটি টাকা)।
(৩) প্রকল্প বিভাগের মাধ্যমে ৬টি ৩৩ কেভি ফিডার নির্মাণ।
(৪) চরচাষী এলাকায় বিদ্যুতায়নের জন্য ৫০০ মিঃ প্রস্তত বিশিষ্ট, গোমতী নদী ক্রসিংএ সাব-মেরিন ক্যাবল স্থাপন।
(৫) টাওয়ার ভেঙ্গে পড়ায় চরবলাকী এলাকায় বিদ্যুৎ সরবরাহের জন্য মেঘনা নদীর ২
পাশে ৪ কিঃমিঃ ১১ কেভি লাইন নির্মাণ ও সাব-মেরিন ক্যাবল স্থাপন।
(৬) গোমতী নদীতে রিভার ক্রসিং টাওয়ারে তার ছিঁড়ে পড়ায় তার জোড়া দিয়ে লাইন চালু করা (৪ বার)।
(৭) হোমনা ফিডারের ১০ কিঃমিঃ ৩৩ কেভি লাইনের তার #৪৭৭ এমসিএম তার দ্বারা পরিবর্তন ।
(৮) ১৩৮০ টি ওভার লোডেড বিতরণ ট্রান্সফরমার পরিবত©ন ।
(৯) এলটি লাইন-কে এইচটি লাইনে রূপান্তর ১০৮কিঃমিঃ।
(১০) নিম্ন সাইজের তার-কে উচ্চতর সাইজের তার দিয়ে পরিবত©ন ১৫৬ কিঃমিঃ ।
(১১) একফেজ এইচটি লাইন-কে তিন ফেজ এইচটি লাইনে রূপান্তর ৭৮ কিঃমিঃ।
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস